পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে আসিফের তীব্র ক্ষোভ

  স্পোর্টস ডেস্ক ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৯ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ আসিফ
মোহাম্মদ আসিফ

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন মোহাম্মদ আসিফ। তার দাবি স্পট ফিক্সিং থেকে ফেরা মোহাম্মদ আমিরের মতো অন্যদেরও সমান সুযোগ দেয়া উচিত। কিন্তু পিসিবি তা দিচ্ছে না।

স্পট ফিক্সিং অভিযোগে মোহাম্মদ আমির ও সালমান বাটের সঙ্গে নিষিদ্ধ হন মোহাম্মদ আসিফ। পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে মোহাম্মদ আমির জাতীয় দলে ফিরেই দুর্দান্ত পারফর্ম করছেন।

নিষেধাজ্ঞা শেষে ঘরোয়া লিগে নিয়মিত পারফর্ম করে যাচ্ছেন মোহাম্মদ আসিফ। সম্প্রতি কায়েদে আজম ট্রফিতে চার ম্যাচে ২.৭৫ ইকোনমিতে ১৮ উইকেট শিকার করেন আসিফ। এর আগে ওয়ানডে কাপেও পাঁচ ম্যাচে ৪.৭২ ইকোনোমিতে তিন উইকেট শিকার করেন।

সম্প্রতি দুর্দান্ত খেলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জাতীয় দলে ফেরার অপেক্ষায় ছিলেন আসিফ। কিন্তু দলে ডাক না পেয়ে হাতাশাই প্রকাশ করেন তিনি।

পাকিস্তানের হয়ে ২০০৫ থেকে ২০১০ সাল পর্যন্ত টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি মিলে ৭২টি আন্তর্জাতিক ম্যাচ খেলে ১৬৫ উইকেট শিকার করেন আসিফ। তিনি বলেন, আমি গত মৌসুমেও সাত ম্যাচে ৪৫টি উইকেট শিকার করেছি। তার পরও কেউ আমাকে ডাকেনি। আমাকে অবহেলা করছে।

আসিফের অভিযোগ, মোহাম্মদ আমিরকে জাতীয় দলে ফেরানো হলো। তার মতো অন্যদেরও সুযোগ দেয়া উচিত। সে সুযোগ পেলে আমি কী দোষ করেছি? ক্রিকেট বোর্ডের উচিত সবাইকে একই চোখে দেখা। কিন্তু তারা পক্ষপাতিত্ব করছে।

উল্লেখ্য, ২০১০ সালে ইংল্যান্ডের বিপক্ষে লর্ডস টেস্টে স্পট ফিক্সিংয়ের কারণে ক্রিকেট থেকে সাত বছর নিষিদ্ধ হন মোহাম্মদ আসিফ। পাঁচ বছর নিষিদ্ধ করা হয় মোহাম্মদ আমিরকে। আর সালমান বাটকে করা হয় ১০ বছরের জন্য নিষিদ্ধ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×