ভারতীয় ক্রিকেট বোর্ড আরও ধনী হচ্ছে

  স্পোর্টস ডেস্ক ২৩ অগাস্ট ২০১৯, ১৫:০৭:১২ | অনলাইন সংস্করণ

ফের ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) টাইটেল স্পনসরশিপ পেয়েছে ই-কমার্স পেমেন্ট সিস্টেম ও ডিজিটাল ওয়ালেট কোম্পানি পেটিএম। চার বছর মেয়াদে বোর্ডের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে সেটি। ফলে বিসিসিআইয়ের আয় আরও বাড়বে।

২০২৩ সাল পর্যন্ত বিরাট কোহলিদের সব আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টের স্পনসরশিপ স্বত্ব পেয়েছে পেটিএম। এ চুক্তিতে ম্যাচপ্রতি ৫৮ শতাংশের বেশি আয় হবে বিসিসিআইয়ের। ২০১৯-২৩ সময়ে অর্থাৎ আগামী চার বছর ভারতীয় বোর্ডকে ৩২৭ কোটি রুপি দেবে কোম্পানিটি।

গেল মেয়াদেও ভারতীয় দলের টাইটেল স্পনসর ছিল পেটিএম। ২০১৫-১৯ সময়ে চুক্তিবদ্ধ ছিল প্রতিষ্ঠান দুটি। আগের চুক্তি অনুযায়ী, ম্যাচপ্রতি বিসিসিআইকে ২ কোটি ৪০ লাখ রুপি দিত পেটিএম। নতুন চুক্তিতে বোর্ডকে ৩ কোটি ৮০ লাখ রুপি দেবে তারা।

বিসিসিআইয়ের সঙ্গে নতুন চুক্তি করতে পেরে রোমাঞ্চিত পেটিএমের প্রধান নির্বাহী বিজয় শেখর শর্মা। এক বিবৃতিতে তিনি বলেন, ভারতীয় বোর্ড ও ক্রিকেট দলের সঙ্গে দীর্ঘ সম্পর্ক বজায় রাখতে পেরে আমরা উচ্ছ্বসিত। দেশের ক্রিকেটের প্রতি আমাদের দায়বদ্ধতা আরও বেড়ে গেল। প্রতি মৌসুমে তা বাড়বে। ভারত ক্রিকেটপ্রেমী দেশ। আমরাও এর বড় ভক্ত।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত