ক্লাবপাড়ায় ক্যাসিনোবাণিজ্যে সংশ্লিষ্টদের বিচার চান ক্রীড়া প্রতিমন্ত্রী

  স্পোর্টস ডেস্ক ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০২ | অনলাইন সংস্করণ

ক্যাসিনো

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, স্পোর্টস ক্লাবগুলোর মূল কাজ হলো- খেলোয়াড় তৈরি করা। দেশের সম্মান বৃদ্ধিতে খেলাধুলায় সক্রিয় থাকা। সেখানে খেলাধুলার নাম ভাঙিয়ে অবৈধভাবে জুয়া ও ক্যাসিনোবাণিজ্য করেছে ক্লাবগুলো। এর চেয়ে ন্যক্কারজনক ও জঘন্য কাজ আর কী হতে পারে?

রাগবি বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান থেকে দেশে ফিরে এ ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান তিনি। জাহিদ আহসান রাসেল বলেন, এ অবৈধ কাজের সঙ্গে জড়িতদের কঠিন বিচার হওয়া উচিত। অপরাধী যেই হোক, তাদের কঠোর শাস্তির আওতায় আনা দরকার। কোনোভাবেই কাউকে ছাড় দেয়া ঠিক হবে না।

তিনি বলেন, সরকারের উচ্চপর্যায়ের নির্দেশে এসব অবৈধ কার্যকলাপের বিরুদ্ধে অভিযান চলছে। নানা অ্যাকশন নেয়া হচ্ছে। আমার চাওয়া, খেলাধুলার জায়গা ক্লাবপাড়ায় ক্যাসিনোবাণিজ্যে সংশ্লিষ্টদের দৃষ্টান্তমূলক বিচার হোক।

শোনা যাচ্ছে, ক্লাবগুলোর ইচ্ছার বিরুদ্ধে একটি কুচক্রী গোষ্ঠী ক্যাসিনো পরিচালনা করত। ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, এর জবাব ক্লাবগুলোই দেবে। আমার প্রশ্ন- ক্যাসিনো চালানোর বিরুদ্ধে কেন আইনের আশ্রয় নেয়নি তারা? কেনইবা থানায় মামলা বা সাধারণ ডায়েরি (জিডি) করেনি? মনে রাখতে হবে, ক্লাবে ক্যাসিনো ও জুয়ার কারণে ক্রীড়াঙ্গনের সুনাম মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

তিনি বলেন, আমার সাফ বক্তব্য- এ অবৈধ কার্যকলাপের সঙ্গে জড়িতদের কাউকেই যেন ছাড় দেয়া না হয়। তাদের চিহ্নিত করে উদাহরণমূলক শাস্তি দেয়া হয়। তাতে যত বড় নেতা, প্রশাসনের ব্যক্তি কিংবা ক্লাব কর্মকর্তা হোক না কেন? যাতে ভবিষ্যতে এ ধরনের অপকর্ম করার সাহস আর কেউ না পায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×