ভারত একাদশেও আসছে পরিবর্তন!

  স্পোর্টস ডেস্ক ০৯ নভেম্বর ২০১৯, ১৬:১৪:০৫ | অনলাইন সংস্করণ

প্রথম টি-টোয়েন্টিতে দাপুটে জয় তুলে নেয় বাংলাদেশ। তবে পরের ম্যাচ জিতে সিরিজে কামব্যাক করে ভারত। ফলে তিন ম্যাচ সিরিজের শেষ ও তৃতীয় টি-টোয়েন্টি হয়ে দাঁড়িয়েছে ট্রফি নির্ধারণী। এতে যারা জিতবে তারাই শিরোপায় চুমু আঁকবে।

রোববার নাগপুরে গড়াবে তৃতীয় টি-টোয়েন্টি। দুই দলের ফাইনালি লড়াই শুরু হবে যথারীতি বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ও গাজী টিভি। এটি জিতে সিরিজ ঘরে রাখতে চায় ভারত। এজন্য হাইভোল্টেজ ম্যাচে একাদশে পরিবর্তন আনতে পারে তারা।

গেল দুই ম্যাচে দু'হাত খুলে রান দেন বাঁহাতি পেসার খলিল আহমেদ। তার পরিবর্তে শার্দুল ঠাকুরকে দলে নেয়া হতে পারে। এছাড়া আগের ম্যাচের সবাই খেলবেন। প্রাথমিকভাবে ভারতীয় শিবির থেকে এ খবর পাওয়া গেছে।

সর্বোপরি, সিরিজ জিততে মরিয়া ভারত। তবে তাদের বিন্দুমাত্র ছাড় দিতে চায় না বাংলাদেশ। তারাও পরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামার কথা জানিয়েছে। পেসার আল-আমিন হোসেনের জায়গায় ঢুকতে পারেন স্পিনার আরাফাত সানি। এ সিরিজে এখন পর্যন্ত কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি।

এখন দেখার বিষয় কার শোকেস ওঠে টি-টোয়েন্টি শিরোপা।

ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, রিশভ পন্থ (উইকেটরক্ষক), শিবম দুবে, ক্রুনাল পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, শার্দুল ঠাকুর/খলিল আহমেদ ও যুজবেন্দ্র চাহাল।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের ভারত সফর-২০১৯

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত