ওজিলের ওপর সশস্ত্র হামলাকারীর ১০ বছরের জেল (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক ০৯ নভেম্বর ২০১৯, ১৬:৫৫ | অনলাইন সংস্করণ

ওজিল

আর্সেনালের দুই ফুটবলার মেসুত ওজিল ও সিড কোলাসিনাকের ওপর হামলাকারী এক ব্যক্তির ১০ বছরের জেল হয়েছে। কারাদণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম অ্যাশলে স্মিথ (৩০)। শুক্রবার লন্ডনের হ্যারো ক্রাউন আদালত তাকে এ দণ্ড দিয়েছেন।

স্মিথের বিরুদ্ধে যুক্তরাজ্যের রাজধানীর স্নারেস ব্রুক ক্রাউন কোর্টে ডাকাতি ও হামলার অভিযোগ প্রমাণিত হয়েছে।এ ঘৃণ্য ঘটনায় জর্ডান নর্থওভার নামের আরেক অভিযুক্ত ব্যক্তির দোষ প্রমাণিত হয়েছে। তার রায়ের দিনও ধার্য করা হয়েছে।

এর আগে গেল ২৫ জুলাই ওজিল-কোলাসিনাক সশস্ত্র হামলার শিকার হন। ওই দিন লন্ডনের প্ল্যাটস লেনে স্থানীয় সময় বিকাল ৫টার দিকে এ ন্যাক্কারজনক ঘটনা ঘটে।

আর্সেনাল কর্তৃপক্ষ তাৎক্ষণিক এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে।তারা জানায়,আমরা খেলোয়াড় দুজনের সঙ্গে যোগাযোগ করেছি। ওরা ঠিক আছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনা ভাইরাল হয়ে যায়। ভিডিও ফুটেজে দেখা যায়, প্ল্যাটস লেনে মুখোশ পরা দুজন মোটরসাইকেল আরোহী ওজিল ও কোলাসিনাকের গাড়ি থামায়। এদের একজনের হাতে ছুরি ছিল। দ্রুত গাড়ি থেকে লাফিয়ে নামেন কোলাসিনাক। পরে ওই মুখোশধারীদের সঙ্গে লড়াই করেন তিনি। ধাওয়া করে তাদের তাড়িয়ে দেন এ ফুলব্যাক। তবে গাড়ির ভেতরেই ছিলেন ওজিল।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র বলেন, মোটরসাইকেল আরোহীরা একজন গাড়িচালকের ওপর হামলার চেষ্টা করে। তবে গাড়িচালক ও পাশে বসা সহযাত্রী অক্ষত অবস্থায় গাড়ি থেকে বেরিয়ে আসতে সক্ষম হন। এরপর তারা গোল্ডারস গ্রিন এলাকার একটি রেস্টুরেন্টে ঢুকে পড়েন। পরে সেখানে তাদের সঙ্গে কথা বলেন পুলিশ। পরে অভিযুক্তদের আটক করেন তারা।

লন্ডনের রাস্তায় কোনো ফুটবলারের ওপর হামলার ঘটনা এটিই প্রথম নয়। ২০১৬ সালে অনুশীলন থেকে বাসায় ফেরার পথে এক বন্দুকধারীর কবলে পড়েন ওয়েস্টহ্যামের স্ট্রাইকার অ্যান্ডি ক্যারোল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×