হাবিবুল বাশারের মায়ের মৃত্যু

  স্পোর্টস ডেস্ক ২৮ মার্চ ২০২০, ১৬:৫৯:০৯ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম নির্বাচক হাবিবুল বাশার সুমন মা হারিয়েছেন। শনিবার দুপুর ১টার দিকে তার মা রিজিয়া বেগম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

প্রাণঘাতী করোনাভাইরাস আতঙ্কে স্থবির সারাদেশের জনজীবন। এর মাঝেই অসুস্থ মাকে দেখতে কয়েকদিন আগে কুষ্টিয়ায় নিজ বাড়ি যান বাশার। দেখে যথারীতি ঢাকায় ফেরেন তিনি। সেটিই মায়ের সঙ্গে শেষ দেখা হয়ে থাকল বাংলাদেশ সাবেক অধিনায়কের। তার মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর আগে ২০১৮ সালের ৩০ জানুয়ারি বাবাকে হারিয়েছেন বাশার। কয়েক বছর আগে মেজ ভাই একরামুল বাশার তুহিনও তাকে ছেড়ে চলে গেছেন না ফেরার দেশে। তিনি ছিলেন সাবেক নামি ফুটবলার এবং ঢাকা মোহামেডানের একসময়ের গোলরক্ষক। দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন একরামুল।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত