এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের মোবাইল ক্রয়ে ছাড় দিচ্ছে স্যামসাং

  আইটি ডেস্ক ০৮ মে ২০১৯, ১৬:৪৩ | অনলাইন সংস্করণ

এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের মোবাইল ক্রয়ে ছাড় দিচ্ছে স্যামসাং
এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের মোবাইল ক্রয়ে ছাড় দিচ্ছে স্যামসাং

চলতি বছর এসএসসি পরীক্ষার্থীরা যে দূর্দান্ত ফলাফল অর্জন করেছে তা উদযাপন ও তাদের অভিনন্দন জানাতে নির্দিষ্ট মোবাইলে ৫% ডিসকাউন্ট ঘোষাণা করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, কৃতকার্য সকল এসএসসি পরীক্ষার্থীদের জানাই অনেক অনেক অভিনন্দন। সামনের দিকে এগিয়ে যেতে এসএসসির এই সফলতা হচ্ছে প্রথম ধাপ। এমন একটি আনন্দময় মূহুর্তকে আরও জমিয়ে তুলতে এতে অংশ নিয়েছে স্যামসাং। ৭ মে থেকে শুরু হয়ে আগামী ১৪ মে পর্যন্ত অভিনব এই অফারটি সচল থাকবে। অফারের আওতায়, গ্যালাক্সি জে টু কোর, গ্যালাক্সি জে এইট, গ্যালাক্সি এম টেন, গ্যালাক্সি এম টোয়েন্টি, গ্যালাক্সি এ টেন, গ্যালাক্সি এ টোয়েন্টি, গ্যালাক্সি এ থার্টি এবং গ্যালাক্সি এ ফিফটি ক্রয়ে ডিসকাউন্ট উপভোগ করা যাবে।

উল্লেখ্য গ্যালাক্সি এ থার্টি ক্রয়ের ক্ষেত্রে বর্তমানে বিদ্যমান বিশেষ দামের উপর উল্লেখিত ৫% ডিসকাউন্ট প্রযোজ্য হবে। দেশব্যাপি নির্দিষ্ট স্যামসাং আউটলেটগুলোতে উক্ত ডিসকাউন্ট অফার গ্রহণ করা যাবে। এই অফার পেতে হলে নিজ নিজ এসএসসি রেজিষ্ট্রেশন কার্ড প্রদর্শন করতে হবে শিক্ষার্থীদের।

প্রসঙ্গত, রূপান্তরমূলক ধারণা ও প্রযুক্তির মাধ্যমে ইলেকট্রনিক্স বিশ্বব্যাপী অনুপ্রেরণাদানসহ ভবিষ্যতের আকৃতিদানে কাজ করছে স্যামসাং। প্রতিষ্ঠানটি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল ইকুইপমেন্ট, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর এবং এলইডি সল্যুশনের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×