দেশে যাত্রা শুরু করলো ‘মোবাইল আউটফিটারস’

  আইটি ডেস্ক ০৪ জুলাই ২০১৯, ১৭:২৫ | অনলাইন সংস্করণ

দেশে যাত্রা শুরু করলো ‘মোবাইল আউটফিটারস’
দেশে যাত্রা শুরু করলো ‘মোবাইল আউটফিটারস’

দেশে যাত্রা শুরু করল মোবাইল আউটফিটারস। তারা কাজ করবে মোবাইলের ক্লিয়ার কোট, ফিউশন বাম্পার, স্টাইল স্ক্রিন নিয়ে।

৪ জুলাই (বৃহস্পতিবার) থেকে শুরু হওয়া রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনব্যাপি স্মার্টফোন ও ট্যাবমেলায় অংশ নিয়েছে প্রযুক্তিপণ্যের সেবাদানকারী এই প্রতিষ্ঠানটি। মেলার প্রথমদিনে বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে তাদের কার্যক্রমের উদ্বোধন করেন ল্যাভিশো লাইফস্টাইলের কো-ফাউন্ডার এ.কে.এম ফজলুর রহমান।

মোবাইল আউটফিটারসের (এমও) বাংলাদেশে মাস্টার লাইসেন্স নিয়ে এসেছে ল্যাভিশো লাইফস্টাইল।

ল্যাভিশো লাইফস্টাইলের কো-ফাউন্ডার এ.কে.এম ফজলুর রহমান বলেন, বাংলাদেশে মোবাইল আউটফিটারসের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো। এখন থেকে দেশেই মোবাইল ব্যবহারকারীরা আমাদের সেবা পাবেন। ক্লিয়ার কোট, ফিউশন বাম্পার, স্টাইল স্ক্রিন এই তিনটি বিষয়ের ওপর বিশ্বব্যাপী আমাদের দারুণ জনপ্রিয়তা।

এ ছাড়াও মোবাইল ব্যবহারকারীদের মোবাইলের আউটফিটারসের নানা ধরনের সমাধান নিয়ে কাজ করব আমরা। আশা করছি বাংলাদেশেও খুব দ্রুত মোবাইল আউটফিটারসের জনপ্রিয়তা ছড়িয়ে পড়বে। কারণ আমাদের লক্ষ্য গ্রাহকদের অনুপ্রাণিত করা, আমাদের সেবা ও পণ্যের মানের মাধ্যমে।

তিনি আরও বলেন, স্মার্টফোন মেলা চলাকালীন আমাদের মিনি প্যাভিলিয়নে এসে ক্রেতারা সেবা সম্পর্কে জানতে পারবেন। এ ছাড়াও, চলবে সব ধরনের সেবার উপর বিশেষ ছাড় ও সুবিধা।

মোবাইল, ট্যাব বা অন্য গ্যাজেট গিয়ারের ৩৬০ ডিগ্রী ফুল বডি প্রটেকশন, মেট অ্যান্ড অ্যান্টি গিয়ার প্রটেকশন, মোবাইলের বাম্পার, ফিউশন স্ক্রিন প্রক্টেটরের সলিউশন দেব আমরা। যেখানে সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে গ্রাহকদের সেবা দেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×