জবির সাবেক দুই শিক্ষার্থীকে কুপিয়ে জখম, দুই ছাত্র গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ১৮ অক্টোবর ২০১৯, ১৩:১৪:০০ | অনলাইন সংস্করণ

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক মেসেঞ্জারে মেসেজ চালাচালির জের ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সাবেক দুই শিক্ষার্থীকে চাপাতি দিয়ে কোপানোর অভিযোগে ৭ ছাত্রের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, ফেসবুকে মেসেঞ্জারে মেসেজের জের ধরে বুধবার সাড়ে ১২টার পর জবির সাবেক শিক্ষার্থী আতিকুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন ও বাহাউদ্দিনকে বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ডেকে নিয়ে চাঁদা দাবি ও লাঞ্ছিত করে জবির ফিন্যান্স বিভাগ ১১তম ব্যাচের শিক্ষার্থী রিয়াদ ইবনে সাদাফ ও কবি নজরুল কলেজের শিক্ষার্থী সানবীর মাহমুদ ফয়সাল। এরপর বিকালে বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে চা খেতে গেলে রিয়াদ ইবনে সাদাফ ১৫-২০ জন নিয়ে আতিকুল, জাহাঙ্গীর, বাহার ও তাদের ছোটভাই জুলহাসের ওপর হামলা করে এবং আতিকুল ও জাহাঙ্গীরকে জখম করে।

এ ঘটনায় সাত জনকে আসামি করে বুধবার রাতে সূত্রাপুর থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন জবির সাবেক শিক্ষার্থী আতিকুল ইসলাম মজুমদার।

আসামিরা হলো- জবি ফিন্যান্স বিভাগের ১১ ব্যাচের রিয়াদ ইবনে সাদাফ, কবি নজরুল কলেজের শিক্ষার্থী সানবীর মাহমুদ ফয়সাল, জবির সমাজবিজ্ঞান বিভাগের ১১ ব্যাচের আল সাদিক হৃদয়, ব্যবস্থাপনা বিভাগের ১১ ব্যাচের আল সাদিত জিয়ন, মার্কেটিং বিভাগের ১১ ব্যাচের ফয়সাল, ব্যবস্থাপনা বিভাগের ১০ ব্যাচের আরাফাত ইসলাম, প্রাণীবিদ্যা বিভাগের ১০ ব্যাচের আবু মুসা রিফাত ও অজ্ঞাতনামা ১৫-২০ জন।

এ ঘটনায় বুধবার রাতেই পুলিশ রিয়াদ ইবনে সাদাফ ও সানবীর মাহমুদ ফয়সালকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে হাজির করে। তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন মহানগর হাকিম জজ আদালত।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত