বাকিতে মাল না দেয়ায় গাজীপুরে দোকানির মাথায় গরম পানি!

  গাজীপুর প্রতিনিধি ১৯ জুন ২০১৯, ২২:৩৩ | অনলাইন সংস্করণ

গাজীপুর

গাজীপুরে বাকিতে মাল না দেয়ায় এক দোকানীর শরীরে গরম পানি ঢেলে দিয়ে ঝলসে দিয়েছে এক বখাটে।

মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন গাছা থানাধীন শরীফপুরের কোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুত্বর দগ্ধ দোকানদার মো. কামাল হোসেনকে (৩২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

কামাল ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার কৈয়ারচালা গ্রামের ফজলুল হকের ছেলে। তিনি সপরিবারে শরীফপুর কোনাপাড়া এলাকায় বসবাস করে একটি মুদি ও চায়ের দোকানের ব্যবসা করেন।

কামাল হোসেনের স্ত্রী আকলিমা বেগম জানান, শরীফপুর কোনাপাড়া এলাকার মিজানুর রহমান মির্জার ছেলে মো. মনির হোসেন (৩৮) তার স্বামীর দোকান থেকে বিভিন্ন সময় বাকিতে চা, সিগারেটসহ বিভিন্ন মালামাল নিত। কিন্তু মঙ্গলবার ওই বাকির টাকা চাইলে মনির হোসেন ক্ষুব্ধ হয়।

এ সময় তার স্বামীকে গালিগালাজ ও বেধড়ক মারধর শুরু করে। এক পর্যায়ে দোকান থেকে চায়ের গরম পানি ভর্তি কেটলি নিয়ে কামালের মাথায় ঢেলে দেয়। পরে স্থানীয়রা কামাল হোসেনকে উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।

তিনি আরও অভিযোগ করেন, তার স্বামীকে মারধরের সময় মনির হোসেন দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ৫০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে যায়। মামলা করলে তাদের খুন জখমের হুমকি দেয়া হয়। এ ঘটনায় গাছা থানায় অভিযোগ দেয়া হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×