শুক্র-শনি সাজেক ভ্রমণে না যেতে পর্যটকদের অনুরোধ

  বাঘাইছড়ি (রাঙ্গামাটি) প্রতিনিধি ১২ জুলাই ২০১৯, ১২:১২ | অনলাইন সংস্করণ

শুক্র-শনি সাজেক ভ্রমণে না যেতে পর্যটকদের অনুরোধ

টানা বর্ষণ অব্যাহত থাকায় পাহাড়ধসের শঙ্কায় রাঙ্গামাটি পার্বত্য জেলা সাজেক পর্যটনকেন্দ্র ভ্রমণে না যেতে পর্যটকদের অনুরোধ জানিয়েছে কটেজ মালিক সমিতি অব সাজেক।

বৃহস্পতিবার বিকাল ৫টায় কটেজ মালিক সমিতির জরুরি সভায় এ অনুরোধ জানানো হয়।

কটেজ মালিক সমিতির সভাপতি সুপর্ণ দেব বর্মণ বলেন, গত কয়েক দিনের টানা বর্ষণের কারণে যেকোনো মুহূর্তে পাহাড়ধসে সাজেকের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে। এ জন্য মালিক সমিতিসহ সাজেক উন্নয়ন কর্তৃপক্ষের সিদ্ধান্তে শুক্র ও শনিবার পর্যটকদের সাজেক ভ্রমণ না করার জন্য অনুরোধ করছি।

তিনি বলেন, এ দুদিন সরকারি ছুটির দিন থাকায় প্রায় কটেজে শতভাগ বুকিং ছিল, এখন সেগুলো বাতিল করা হচ্ছে। যেসব পর্যটক অগ্রিম বুকিং করেছিলেন, তাদের ফোন করে অর্থ ফেরত দেয়া হচ্ছে।

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবিব জিতু বলেন, টানা বর্ষণে এমনিতেই পাহাড়ি এলাকায় পাহাড়ধসের শঙ্কা থাকে। তাই সাজেক ভ্রমণে পর্যটকদের আবহাওয়া বিবেচনা করে ভ্রমণ করা উচিত। বর্তমান আবহাওয়ায় যদি পর্যটকরা ভ্রমণে আসেন, তা হলে বিপাকে পড়ার সম্ভাবনা রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×