চট্টগ্রামে জুতার তলায় ইয়াবা!

  চট্টগ্রাম ব্যুরো ১৯ আগস্ট ২০১৯, ২০:৫০ | অনলাইন সংস্করণ

চট্টগ্রাম

জুতার তলায় করে ইয়াবা নিয়ে আসার সময় কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার মোহাম্মদ মিয়ার ছেলে শামসুল আলম (৩৩) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পরে তার দেয়া তথ্যে টেকনাফ উপজেলার কচ্চবনিয়া এলাকার মো. ভুট্টুর ছেলে ইয়াবা ব্যবসায়ী মো. পারভেজকে (২০) গ্রেফতার করা হয়।

তাদের কাছ থেকে ৯৮৪ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার তাদের গ্রেফতারের বিষয়টি জানায় কোতোয়ালি থানা পুলিশ।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, রোববার রাতে বিআরটিসি মোড়ে কদমতলী ফ্লাইওভারের উপর একটি সিএনজি অটোরিকশা থামিয়ে তল্লাশি করার সময় যাত্রী শামসুল আলম অসংলগ্ন কথাবার্তা বলেন। তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে জুতার তলায় ইয়াবা লুকানো আছে বলে স্বীকার করে।

পরে শামসুল আলম নিজেই জুতার তলা ছিঁড়ে ইয়াবাগুলো বের করে দেন। ইয়াবাগুলো নিউমার্কেট এলাকায় পারভেজের কাছ থেকে সংগ্রহ করে হালিশহর ফকিরাগলি এলাকার মো. রাশেদের কাছে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।

পরে শামসুল আলমের মাধ্যমে পারভেজের সঙ্গে যোগাযোগ করে তাকে গ্রেফতার করা হয়। জড়িত সবার বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×