প্রধানমন্ত্রীকে কটূক্তি নিয়ে বিএনপি নেতা মিনুর দুঃখ প্রকাশ

  রাজশাহী ব্যুরো ১৭ অক্টোবর ২০১৯, ১৮:১৫:৩০ | অনলাইন সংস্করণ

মিজানুর রহমান মিনু। ছবি: সংগৃহীত

ভারতের সঙ্গে সরকারের চুক্তি প্রসঙ্গে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করেন বিএনপি নেতা মিজানুর রহমান মিনু। এর প্রতিবাদে বুধবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এর পরদিন বৃহস্পতিবার ওই বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ভিডিওবার্তায় তিনি দুঃখ প্রকাশ করে বলেন, দ্রুত বক্তব্য দিতে গিয়ে তিনি ‘ভুলবশত’ ওই কথা বলে ফেলেছেন। সেটা তার ইচ্ছাকৃত বক্তব্য নয়।

মিনু বলেন, একজন সিনিয়র নেতা হিসেবে আমার মুখ দিয়ে এ ধরনের কথা আসা ঠিক হয়নি। এ জন্য সবার কাছে দুঃখ প্রকাশ করছি। বিশেষ করে আওয়ামী পরিবারের ছোট ভাই ও বোনেরা যারা মনে খুবই হার্ট হয়েছেন, দুঃখ পেয়েছেন- আমিও তাদের সঙ্গে খুবই দুঃখিত।

গত ১২ অক্টোবর রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিনু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেছিলেন, আপনি তো পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির স্যান্ডেল বহনেরও যোগ্যতা রাখেন না, আবার প্রধানমন্ত্রী মারান! তার এই বক্তব্য গণমাধ্যমে প্রচারের পর তা নিয়ে ফেসবুকে প্রতিবাদের ঝড় ওঠে।

এ প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, মিনু সাহেব এখনও ক্ষমা চাননি। ফেসবুকে দুঃখ প্রকাশ করেছেন। এটা কোনো কথা হতে পারে না। তাকে সংবাদ সম্মেলন করে ক্ষমা চাইতে হবে। আমি আশা করি, দ্রুত সময়ের মধ্যেই তিনি এটা করবেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত