কুষ্টিয়ায় হাতুড়িপেটায় ভায়রাকে হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

  কুষ্টিয়া প্রতিনিধি ০৭ নভেম্বর ২০১৯, ২০:৪১ | অনলাইন সংস্করণ

মৃত্যুদণ্ডপ্রাপ্ত লালন গাজীকে কারাগারে নেয়া হচ্ছে
মৃত্যুদণ্ডপ্রাপ্ত লালন গাজীকে কারাগারে নেয়া হচ্ছে

কুষ্টিয়া মিরপুরে চাঞ্চল্যকর ভায়রাভাইকে (স্ত্রীর বোনজামাই) হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার দায়ে লালন গাজী (৩৫) নামে কাঠমিস্ত্রীর মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত লালন গাজী মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের মৃত মকবুল গাজীর ছেলে। পেশায় তিনি কাঠমিস্ত্রি।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১২ মার্চ অভিযুক্ত লালন গাজী তার স্ত্রী শ্যামলীকে পারিবারিক কলহে মারধর করে। এ ঘটনায় ভায়রাকে শাসন করতে কয়েকটি চড়থাপ্পড় পারেন চেনি মোল্লা।

দুইদিন পর ১৪ মার্চ সিরাজুল ইসলাম চেনি মোল্লা মিরপুর খন্দরবাড়িয়া পৌর পশুহাটে পান কেনার সময় চেনি মোল্লাকে হাতুড়ি দিয়ে মাথায় ও ঘাড়ে আঘাত করে রক্তাক্ত জখম করে লালন।

স্থানীয়রা আহত চেনি মোল্লাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের ভাই মিরাজুল ইসলাম মেনি মোল্লা বাদী হয়ে মিরপুর থানায় হত্যা মামলা করেন।

ওই আদালতের পিপি অনুপ কুমার নন্দী জানান, মিরপুর থানার চাঞ্চল্যকর হাতুড়িপেটায় নিজ ভায়রাকে হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় লালন গাজীকে মৃত্যুদণ্ড দেন আদালত।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×