বিয়ের রাতে পুতুলের ‘সময়ের কাছে মিনতি’, ভাইরাল

  বিনোদন ডেস্ক ২৬ মার্চ ২০১৯, ১৩:৪২ | অনলাইন সংস্করণ

বিয়ের রাতে পুতুলের ‘সময়ের কাছে মিনতি’, ভাইরাল
পুতুল

ক্লোজআপ ওয়ান শিল্পী সাজিয়া ইসলাম পুতুল বিয়ে করেছেন।তার বাগদান থেকে শুরু করে গায়ে হলুদ ও বিয়ের অনুষ্ঠান সবার মুখে মুখে। এমনকি বিয়ের রাতে নিজের গাওয়া গান ইউটিউবে আপলোড করে আলোড়ন সৃষ্টি করেছেন তরুণ এ কন্ঠশিল্পী।

গানটির শিরোনাম দিয়েছেন ‘সময়ের কাছে মিনতি’। এতে কণ্ঠ দেয়ার পাশাপাশি এর কথা ও সুর করেছেন শিল্পী নিজেই।

‘শিক্ষিত হতে কতো সময় লাগে, জীবনের পাঠদানের প্রক্রিয়া এত শ্লথ কেন? মোটে তো অক্ষরজ্ঞান হলো, জীবনের কাছ থেকে তো দুহাত ভরে নেবার আছে, আলোকিত হতে হবে তো, কিন্তু কি করে হবো?’ এমন কাব্য নিয়ে গানটি বেঁধেছেন পুতুল। এটি ইতিমধ্যে হিট হয়েছে।অনেকেই গানটির প্রশংসা করেছেন।

গানটি প্রসঙ্গে পুতুল বলেন, ‘বিয়েতে গানটি নিজেই নিজেকে উপহার দিয়েছি। গানে গানে সময়ের কথা বলার চেষ্টা করেছি। আশা করি, এটি সবার ভালো লাগবে।’

গত ২০ মার্চ রাতে বিয়ে হয় পুতুলের।রাজধানীর মোহাম্মদপুরের একটি কনভেনশন সেন্টারে কানাডা প্রবাসী ইসলাম নুরুলের বিয়ে হয়। ওই সময়ই পুতুল জানিয়েছেন, বিয়ে উপলক্ষে নতুন গান প্রকাশ করবেন তিনি।

কথা রেখেছেন পুতুল। বিয়ের রাত ১২টা ১০ মিনিট ৩৯ সেকেন্ডে গানটি প্রকাশ হয় পুতুলের ইউটিউব চ্যানেলে।এরই মধ্যে গানটি শ্রোতামহলে দারুণ প্রশংসিত হয়ে উঠেছে।

প্রসঙ্গত, গত ১৫ মার্চ পারিবারিকভাবে পুতুল নুরুলের বাগদান হয়। পুতুল জানান, বর নুরুল ইসলাম কানাডা প্রবাসী। সেখানে একটি সরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন তিনি। পাশাপাশি শখের বসে ফটোগ্রাফিও করেন।

নুরুলের সঙ্গে পরিচয় কীভাবে জানতে চাইলে পুতুল বলেন, কিছু দিন আগে পরিবার থেকে বিয়ের কথা ওঠে। তখন সবাই নুরুলকে দেখেন। আমি তাকে দেখেছি বাগদানের দুদিন আগে।

উল্লেখ্য, ‘ক্লোজআপ ওয়ান-২০০৬’ প্রতিযোগিতার মধ্য দিয়ে সংগীতের ভুবনে পা রাখেন সাজিয়া সুলতানা পুতুল। বিভিন্ন মিশ্র অ্যালবামের গাওয়ার পাশাপাশি ৫টি একক গান প্রকাশ করেছেন এ শিল্পী।

গান ‘সময়ের কাছে মিনতি’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×