উঠতি নায়কে আগ্রহ ক্যাটরিনার

  বিনোদন ডেস্ক ১৫ ডিসেম্বর ২০১৯, ১৩:৫৮ | অনলাইন সংস্করণ

উঠতি নায়কে আগ্রহ ক্যাটরিনার

বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফের পছন্দের তারিফ করতেই হয়। ক্যারিয়ারে যে কয়জন নায়ককে বেছে নিয়েছেন সফল হয়েছেন। ক্যারিয়ার চাঙ্গা রাখতে তিনি চাতুরির সঙ্গে সিদ্ধান্ত নিয়ে থাকেন।

তবে ক্যাটরিনার উত্থান শীর্ষ নায়কদের সঙ্গে অভিনয় করেই। বলিউড সুপারস্টার সালমান খান ও অক্ষয় কুমারের সঙ্গে ক্যাটরিনার জুটি তাকে নিয়ে গেছে খ্যাতির শীর্ষে।

তবে ক্যাটরিনা অন্যদের মতো নির্দিষ্ট নায়কের গণ্ডিতেই আটকে থাকেননি। সালমানের সঙ্গে চুটিয়ে প্রেম করেও ক্যারিয়ারের তাগিদে বেছে নিয়েছেন অন্য নায়ক। অক্ষয়ের বৃত্তও তিনি ভেঙেছেন টিকে থাকার প্রয়োজনে।

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের এক প্রতিবেদনে বলা হয়েছে, বলিউডে ক্যাটরিনার প্রায় যুগ পেরিয়েছে। এরই মধ্যে তিনি কিছু বক্স কাঁপানো ছবি করেছেন। তবে নিজেকে প্রাসঙ্গিক রাখতে তিনি প্রতিনিয়ত নিত্যনতুন সিদ্ধান্ত নিচ্ছেন।

আর এরই ধারাবাহিকতায় অল্প বয়সী নায়কদের পাশে দেখা যাচ্ছে তাকে। ক্যাটরিনার পাশে এরই মধ্যে পর্দায় হাজির হয়েছেন বলিউড তারকা রণবীর কাপুর, সিদ্ধার্থ মালহোত্রার মতো তরুণ অভিনেতারা। এমনকি এ তালিকায় সম্প্রতি যোগ দিয়েছেন আদিত্য রায় কাপুরের মতো নবাগতও।

এখানেই থেমে থাকেননি ক্যাট। পরের প্রজন্মের নায়কদেরও দেখা যাবে ক্যাটরিনার সঙ্গে অভিনয় করতে। প্রতিবেদনে উল্লেখ করা হয়, নির্মাতা ফারহান আখতার ও রিতেশ সিদ্ধানির এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে ক্যাটরিনার অভিনয় করার কথা রয়েছে। আর এতে তার সঙ্গে থাকবেন অভিনেতা ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×