ড. ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশন

বঙ্গবন্ধুকে নিয়ে লিখে পুরস্কার পাচ্ছেন মোহাইমেন মানিসহ পাঁচজন

  অনলাইন ডেস্ক ২৪ জুলাই ২০২০, ১৯:১৪:৫০ | অনলাইন সংস্করণ

ড. এমএ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশনের আহ্বানে প্রায় পাঁচশ’ কবি-সাহিত্যিক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিবেদিত লেখা জমা দিয়েছেন। এর মধ্যে পাঁচটি লেখা পুরস্কারের জন্য মনোনীত হয়েছে।

শুক্রবার সকালে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি একেএম ফরহাদুল কবির আনুষ্ঠানিকভাবে পুরস্কারপ্রাপ্তদের নাম ঘোষণা করেন। এছাড়াও সেরা সংগঠক মনোনীত হয়েছেন অ্যাডভোকেট মীর মোজাম্মেল হোসেন (মিলন)।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নভেম্বরে আনুষ্ঠানিকভাবে পুরস্কারপ্রাপ্তদের হাতে পুরস্কার প্রদান করা হবে।

প্রথম পুরস্কার প্রবন্ধ- ‘বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু’, লিখেছেন সৈয়দ আবুল হোসেন। দ্বিতীয় পুরস্কার কবিতা- ‘উত্তরাধিকার-স্বপ্ন, আর তর্জনীর’, লিখেছেন সালমা তানজিয়া। তৃতীয় পুরস্কার ছোটগল্প - ‘চিত্ত যেথা ভয়শূন্য, উচ্চ সেথা শির’, লিখেছেন অধ্যাপক ডা. মিজানুল হাসান। চতুর্থ পুরস্কার প্রবন্ধ- ‘মায়ের আঁচল বুলেট প্রুফ’, লিখেছেন কেএম মজিবুর রহমান। পঞ্চম পুরস্কার ছড়াকবিতা- ‘জন্ম তোমার দেশের জন্য’, লিখেছেন মোহাইমেন মানি। সংবাদ বিজ্ঞপ্তি

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত