মেয়ের মৃত্যুতে আসিফ আলীর আবেগঘন স্ট্যাটাস

  স্পোর্টস ডেস্ক ২১ মে ২০১৯, ১৭:৩৪ | অনলাইন সংস্করণ

আসিফ আলী

ক্যান্সারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন আসিফ আলীর আদরের সন্তান। মেয়ের মৃত্যুর পর পাকিস্তানের এ তারকা ক্রিকেটার টুইটারে লেখেন, ‘আমার মেয়ে আল্লাহর কাছে চলে গেছে। নামাজ পড়ে তার জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন তাকে জান্নাত দান করেন। আমার এই কঠিন মুহূর্তে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।’

গেল কয়েক মাস ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিল আসিফ আলীর মেয়ে। অবশেষে সেই যুদ্ধে হেরে গত রোববার যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন থাকা অবস্থায় পৃথিবী থেকে বিদায় নেয়।

আসিফ আলীর মেয়ের মৃত্যুতে পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ও বতর্মান দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান শোক প্রকাশ করেন।

পাকিস্তানের তারকা ক্রিকেটাররাও আসিফ আলীর মেয়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) তার দল ইসলামাবাদ ইউনাইটেড গভীর শোক প্রকাশ করেছে।

এক বিবৃতিতে ফ্র্যাঞ্চাইজিটি জানিয়েছে, আসিফের মেয়ের মৃত্যুতে শোকাহত ইসালামাবাদ পরিবার। তার পরিবারের প্রতি আমাদের দোয়া রইল। এ রকম পরিস্থিতিতেও ক্রিকেটকে ভালোবেসে খেলে যাওয়ায় অসীম শক্তি ও সাহসের পরিচয় দিয়েছে সে। ও আমাদের অনুপ্রেরণা।

সর্বোপরি আবেগ সামলে নিজেকে নিয়ন্ত্রণে রেখে দেশের হয়ে খেলা চালিয়ে যাওয়া বাবা আসিফ সবার শ্রদ্ধা পাওয়ার দাবিদার।

৩০ মে ইংল্যান্ডে শুরু হতে যাওয়া বিশ্বকাপে পাকিস্তানের চূড়ান্ত দলে সুযোগ পেয়েছেন আসিফ আলী।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×