ডাকসু নির্বাচন: রাতে সাংবাদিকদের সঙ্গে বসবেন উপাচার্য

  ঢাবি প্রতিনিধি ২০ জানুয়ারি ২০১৯, ১২:০৭ | অনলাইন সংস্করণ

ডাকসু

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের কাজ ত্বরান্বিত করার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সঙ্গে মতবিনিময় করবেন উপাচার্য ড. মো. আখতারুজ্জামান।

রোববার রাত ৯টায় উপাচার্যের বাসভবনে এ সভা অনুষ্ঠিত হবে।

গতকাল শনিবার বিকালে প্রক্টর একেএম গোলাম রাব্বানী ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি আসিফ ত্বাসীন ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়নকে আমন্ত্রণ জানিয়ে চিঠি দিয়েছেন।

চিঠিতে বলা হয়েছে, ২০ জানুয়ারি রাত ৯টায় উপাচার্যের বাসভবনে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যদের সঙ্গে এ মতবিনিময়সভা হবে।

এ ছাড়া নির্বাচন নিয়ে পরামর্শ ও অভিজ্ঞতা বিনিময়ে আগামীকাল সোমবার ক্রিয়াশীল ছাত্র সংগঠনগুলোর প্ল্যাটফর্ম পরিবেশ পরিষদের সঙ্গে বৈঠক করবেন উপাচার্য।

বেলা ১১টায় উপাচার্য কার্যালয়সংলগ্ন অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে ছাত্র সংগঠনগুলোর কেন্দ্রীয় ও ঢাবি শাখার সভাপতি-সাধারণ সম্পাদককে নিয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

সার্বিক বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী যুগান্তরকে বলেন, ডাকসু নির্বাচনের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন অত্যন্ত আন্তরিকতা সহকারে কাজ করছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিভিন্ন পক্ষের সঙ্গে আমরা দফায় দফায় আলোচনা করছি।

তিনি বলেন, ইতিমধ্যে পরিবেশ পরিষদ সচল করা হয়েছে, ১৫ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে, রিটার্নিং কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে।

‘গঠনতন্ত্র সংশোধন ও পরিমার্জন এবং নির্বাচনী আচরণবিধি প্রণয়নের কাজ চলছে। আশা করছি, সবার সহযোগিতায় সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হবে,’ বলেন গোলাম রব্বানী।

ঘটনাপ্রবাহ : ডাকসু নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×