ফতুল্লায় মন্দিরের রান্না ঘরে আগুন আতংকে আহত ১২

  ফতুল্লা প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০১:৪৭ | অনলাইন সংস্করণ

ফতুল্লায় মন্দিরের রান্না ঘরে

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি মন্দিরের রান্না ঘরে সবজি রান্নার সময় কড়াইয়ের তেলে হঠাৎ আগুন ধরে আশপাশে ছড়িয়ে পড়ে।

এসময় মন্দিরে কৃত্তন চলছিল। আগুন আতংকে তাড়াহুড়া করে মন্দির থেকে বের হওয়ার সময় নারী-পুরুষসহ অন্তত ১২ জন পদপিষ্ট হয়ে আহত হয়েছে।

আহতদের শহরের খানপুরে সরকারি ৩০০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত ১০টায় ফতুল্লার ইসদাইর এলাকায় রাধাকৃষ্ণ মন্দিরে এঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলেন- বিউটি দাস (৪২), শেফালী দাস (৩৫), নৌমিতা দাস (৪৫), পুস্পা দাস (৫০), ববিতা দাস(২৫)। তারা হাতে পায়ে আঘাত পেয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ১০টায় মন্দিরে কৃত্তনে প্রায় ৬শতাধিক নারী পুরুষ অংশ নেন। এসময় মন্দিরের বাম পাশে মুলিবাশের বেড়া ও টিনের চাল দিয়ে তৈরি ছোট একটি রান্না ঘরে সিলেন্ডার গ্যাস দিয়ে সবজি রান্না করা হচ্ছিল।

তখন গরম তেলে সবজি দেয়ার সময় কড়াইয়ে আগুন ধরে রান্না ঘরের বেড়ায় লেগে যায়। এতে আগুন ছড়িয়ে পড়লে আতংকে কৃত্তনের আসর থেকে হুড়োহুড়ি করে বেরুতে গিয়ে পদপৃষ্ট হয়ে ১০/১২ জন নারী পুরুষ আহত হয়। তৎক্ষণাত স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করে আহতদের হাসপাতালে নিয়ে যায়।

মন্দিরের সভাপতি দিলিপ কুমার দাস জানান, স্থানীয়রাই আগুন নিভিয়ে ফেলে। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে পরিদর্শন করে চলে যায়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×