‘জিসিসি মেয়র জাহাঙ্গীর বানের জলে ভেসে আসেনি’

  পূবাইল প্রতিনিধি ০২ নভেম্বর ২০১৯, ২০:৩২ | অনলাইন সংস্করণ

যুগান্তর

গাজীপুর মহানগর যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আহম্মেদ শান্ত বাবু অভিযোগ করে বলেন, চতুর্থ শ্রেণির কর্মচারীর ছেলে ৮ বছরে কিভাবে ৭-৮শ কোটি টাকার মালিক হয়? কার আত্মীয় টঙ্গী ইয়াবা ব্যবসার ডিলার? কি এমন আলাদীনের আশ্চর্য প্রদীপ পেয়েছে ৩-৪শ ফ্ল্যাট বানিয়েছে।

জুট ব্যবসা নিয়ন্ত্রণ করতে দলীয় লোককে কে হত্যা করেছ? যুবলীগের তৃনমূলের টাকায় থাইল্যান্ড সিঙ্গাপুর ট্যুর করেন। পকেটে পাসপোর্ট নিয়ে বক্তৃতা করার অভিযোগ করে তিনি বলেন-২০০৫ সালে উত্তরার রাজলক্ষ্মী কমপ্লেক্সে চোরাই মোবাইলসহ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আটক হয়েছিল?

ব্যবহার করা কোটি টাকার পাজেরো গাড়ি এখন কোথায় লুকিয়েছে? টাকার বিনিময়ে কমিটি দেয়া স্থগিত করেছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি আজমত উল্লা খান ও মহানগর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

শেখ হাসিনার শুদ্ধি অভিযানে সরকারের গোয়েন্দা সংস্থাকে বিষয়টি দেখার আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, সিটি মেয়র জাহাঙ্গীর আলম গাজীপুরের রাজনীতিতে বানের জলে ভেসে আসেননি। গাজীপুর মহানগর যুগ্ম আহ্বায়ক সুমন আহম্মেদ শান্ত বাবু পূবাইল ইউপি সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মোল্লার জন্মদিন ও মতমিনিময় সভায় মিরের বাজার নূর মার্কেট মিলনায়তনে শুক্রবার রাতে এসব কথা বলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×