ফতুল্লায় অর্ধশত ঘর পুড়ে ছাই, আহত ১০

  ফতুল্লা প্রতিনিধি ১২ ডিসেম্বর ২০১৯, ০৮:৪৯:০৬ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লেগে অর্ধশত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় আগুন নেভাতে গিয়ে অন্তত ১০ জন আহত হয়েছেন।

বুধবার রাতে ফতুল্লার পশ্চিম মাসদাইর বারৈভোগ এলাকায় ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত লিটন মিয়া জানান, হঠাৎ আগুন লেগে চারপাশে ছড়িয়ে পড়ে। তখন বাসাবাড়ির লোকজন দ্রুত বেরিয়ে নিরাপদে যেতে পারলেও কেউ কোনো আসবাবপত্র বের করতে পারেনি। এতে মুহূর্তেই প্রায় অর্ধশত ঘর পুড়ে ছাই হয়ে যায়।

পুড়ে যাওয়া ঘরের মধ্যে ৩০ ঘর ছিল মজিবুর রহমান নামে এক ব্যক্তির। এ ছাড়া ছয়টি ঘর ছিল শামসুদ্দিন নামে আরেক ব্যক্তির। আর বাকি ঘরগুলো বিভিন্ন লোকজনের ছিল। এসব ঘরে গার্মেন্টকর্মীসহ বিভিন্ন পেশার লোকজন ভাড়া থাকতেন।

আগুন নিয়ন্ত্রণে আনতে স্থানীয় লোকজন চেষ্টা চালিয়েছে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করেছে।

ফতুল্লার শাসনগাঁও এলাকায় অবস্থিত বিসিক ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আল আমিন জানান, ধারণা করা হচ্ছে– বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লেগেছে। তবে আগুন নিয়ন্ত্রণ করে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষতির পরিমাণ জানতে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত