টিভি দেখার অভিজ্ঞতা বদলে দেবে স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি টিভি

  যুগান্তর ডেস্ক ০৪ মার্চ ২০১৯, ১৯:১৫ | অনলাইন সংস্করণ

টিভি দেখার অভিজ্ঞতা বদলে দেবে স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি টিভি
টিভি দেখার অভিজ্ঞতা বদলে দেবে স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি টিভি

বিস্তর পরিসরের নতুন মডেলের ফোরকে রিয়েল ইউএইচডি টিভি উন্মোচন করেছে শীর্ষস্থানীয় হোম এন্টারটেইনমেন্ট পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। ইউএইচডি কন্টেন্ট ও টিভি দেখার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে সক্ষম নতুন টিভিগুলো ৪ মার্চ, ২০১৯ তারিখে উন্মোচন করে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ।

ইতিমধ্যে বিশ্বব্যাপি ফোরকে রিয়েল ইউএইচডি টিভি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এবং অদূর ভবিষ্যতে ক্রয় ক্ষমতার মধ্যে এ ধরনের পণ্য আরো আসবে। বিশ্বব্যাপি সিনেমা নির্মাতা ও ষ্ট্রিমিং সেবা প্রদানকারীরা এখন তাদের কন্টেন্টগুলো ইউএইচডি মান নিশ্চিৎ করে তৈরি করছে। অতএব, প্রতিনিয়ত উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাচ্ছে ইউএইচডি কন্টেন্ট।

স্যামসাং-এর রিয়েল ফোরকে ইউএইচডি ৭৪৭০ সিরিজের প্রতিটি টিভির বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ভিভিড কালারের সমন্বয়ে ফোরকে মানের স্বচ্ছ ইমেজ; দৃষ্টিনন্দন স্লিম ডিজাইন যা নিশ্চিৎ করে বিস্তৃত ভিউইং অভিজ্ঞতা এবং পছন্দের কন্টেন্ট পরিচালনার জন্যে স্মার্ট টিভির ফাংশন সাজানো হয়েছে চমৎকারভাবে।

স্যামসাং-এর ইউএইচডির ট্রু ফোরকে রেজ্যুলেশন তৈরি করে আসল ফোরকে ইমেজ এবং দেয় অবিশ্বাস্য স্বচ্ছ ও পরিষ্কার পিকচার, যা উজ্জল কিংবা অন্ধকার দৃশ্য অত্যন্ত নিখুঁতভাবে দেখতে সাহায্য করে। এছাড়া এর ডাইনামিক ক্রিস্টাল কালার স্ক্রিণকে দেয় প্রাণবন্ত ও শ্বাসরুদ্ধকর ছবি বা ভিডিও দেখার অভিজ্ঞতা।

এছাড়া ওয়ান রিমোট কন্ট্রোল দিয়ে টিভির সঙ্গে সংযুক্ত অন্যান্য ডিভাইস ও কন্টেন্ট নিয়ন্ত্রণ করা যাবে অনায়াসে। পাশাপাশি স্মার্টথিংস অ্যাপের মাধ্যেমে টিভির সঙ্গে স্মার্টফোনের সংযুক্ত করে কন্টেন্ট শেয়ার করা যায়। ক্লিন বা পরিষ্কার ক্যাবল সল্যুশন টিভির নকশাকে যুক্ত করবে দ্বিগুণ সৌন্দর্য এবং ঘরকে দেবে প্রিমিয়াম লুক।

এ প্রসঙ্গে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অব বিজনেস, সিই ডিভিশন শাহরিয়ার বিন লুৎফর বলেন, হোম এন্টারটেইনমেন্টে নতুন সম্ভাবনার অভিজ্ঞতা অর্জনে সীমানা ছাড়িয়ে যাওয়ার ক্ষেত্রে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। ভবিষ্যতে হোম এন্টারটেইনমেন্টকে আরো বিনোদনপূর্ণ করার প্রত্যয়ে আমরা যে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি সে ব্যাপারে ক্রেতারা আমাদের উপর আস্থা রাখে।

নতুন স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি ৭৪৭০ সিরিজের টিভিগুলো হচ্ছে- ৪৩এনইউ৭৪৭০ (৪৩ ইঞ্চি, দাম ৭২,৯০০ টাকা), ৫০এনইউ৭৪৭০ (৫০ ইঞ্চি, দাম ১,১৪,৯০০ টাকা), ৫৫এনইউ৭৪৭০ (৫৫ ইঞ্চি, দাম ১,৩৪,৯০০ টাকা) এবং ৬৫এনইউ৭৪৭০ (৬৫ ইঞ্চি, দাম ২,০৯,৯০০ টাকা)।

দেশব্যাপি স্যামসাং-এর প্রতিটি অনুমোদিত শোরুমে উক্ত টিভিগুলো পাওয়া যাবে। উন্মোচন উপলক্ষ্যে ইউএইচডি-৭৪৭০ সিরিজের টিভিগুলো ক্রয়ের ক্ষেত্রে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন ক্রেতারা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অব বিজনেস, সিই ডিভিশন শাহরিয়ার বিন লুৎফর; স্যামসাং বাংলাদেশের হেড অব মার্কেটিং সিই বিজ গ্রুপ খন্দকার আশিক ইকবাল; স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অব সেলস সাদ্ বিন হাসান; স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের প্রোডাক্ট ম্যানেজার-টিভি মোহাম্মদ জুলফেকার আলী এবং ট্রান্সকম ইলেক্ট্রনিক্সের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও আরশাদ হক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×