খাটের তলায় বস্তাভর্তি গাঁজা, আটক ৪

 কুমিল্লা ব্যুরো 
০৫ ফেব্রুয়ারি ২০২১, ০৯:০৩ পিএম  |  অনলাইন সংস্করণ
কুমিল্লা
কুমিল্লা

কুমিল্লার বুড়িচংয়ে এক বসতঘরের খাটের তলায় মিলল বিপুল পরিমাণের বস্তাভর্তি গাঁজা। সেই সাথে র্যা ব পৃথক অভিযানে ১৬৪ কেজি গাঁজা উদ্ধার করেছে। অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। শুক্রবার ভোর থেকে দুপুর পর্যন্ত পৃথক অভিযানে গাঁজাসহ ওই মাদক ব্যবসায়ীদের আটক করা হয়। 
 
কুমিল্লা র্যা ব কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে কুমিল্লা র্যা ব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, কুমিল্লার বুড়িচং উপজেলার ভরসাবাজার এলাকায় অভিযান চালিয়ে শাকিল নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার দেওয়া তথ্যে বসতঘরের খাটের নিচ থেকে বস্তাভর্তি অবস্থায় ১২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

এছাড়া কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী, কুমিল্লা সদর উপজেলার আমতলী ও পূর্বচাঁনপুর এলাকায় পৃথক তিনটি অভিযানে ৪৪ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় গাঁজা বহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।  

চার মাদক ব্যবসায়ী হলো- কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসাল গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. শাকিল (২৮), কুমিল্লার লাকসাম উপজেলার পইশাগি গ্রামের জালাল আহম্মেদের ছেলে মো. বাহার উদ্দিন (২৯), কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বদরপুর (উত্তরপাড়া) গ্রামের রফিকুল ইসলামের ছেলে ইমন মিয়া (১৯) এবং কুমিল্লার সদর উপজেলার পূর্বচাঁনপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে মো. গিয়াস উদ্দিন (৩৪)।

তিনি আরও জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। তাদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন