মানসিক ভারসাম্যহীন কিশোরকে নিয়ে বিপাকে পুলিশ

 কুড়িগ্রাম প্রতিনিধি 
১৯ মার্চ ২০২৩, ০১:৪৬ এএম  |  অনলাইন সংস্করণ

কুড়িগ্রাম পৌরশহরের জেলা পরিষদ মার্কেটের একটি দোকানের সামনে থেকে মানসিক ভারসাম্যহীন এক কিশোরকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে সদর থানা পুলিশ। কথা বলতে না পারায় তাকে নিয়ে বিপাকে পড়েছেন পুলিশ সদস্যরা। 

শনিবার দুপুরে জেলা পরিষদ মার্কেট থেকে তাকে উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরের দিকে পৌর শহরের জেলা পরিষদ মার্কেটের একটি দোকানের সামনে মানসিক ভারসাম্যহীন এক কিশোর দাঁড়িয়ে থাকতে দেখে অনেকে কথা বলার চেষ্টা করেন। তবে কথা বলতে না পারায় স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। 

পরে পুলিশ এসে কিশোরকে উদ্ধার করে থানা হেফাজতে নেন। কথা বলতে না পারায় তার নাম ঠিকানা পাওয়া যাচ্ছে না। বর্তমানে এ কিশোর সদর থানায় রয়েছে। মানসিক ভারসাম্যহীন হওয়ায় কিশোরকে নিয়ে বিপাকে পড়েছে পুলিশ। 

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার জানান, মানসিক ভারসাম্যহীন ছেলেটিকে আজ কুড়িগ্রাম শহরে জেলা পরিষদ মার্কেটের একটি দোকানের সামনে থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। সে কোন কথা বলতে পারছে না। বয়স আনুমানিক ১৪-১৫ বছর হতে পারে। কিশোরটিকে কেউ চিনে থাকলে কিংবা তার পরিবারের খোঁজ পেলে কুড়িগ্রাম সদর থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করেন।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন