মালয়েশিয়া বেস্ট পারফরমেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠান ৮ অক্টোবর

 আহমাদুল কবির,মালয়েশিয়া থেকে 
২৮ সেপ্টেম্বর ২০১৯, ০২:৫৭ পিএম  |  অনলাইন সংস্করণ

আন্তর্জাতিক অঙ্গনে দেশের ইতিহাস ঐতিহ্য তুলে ধরতে চেষ্টা করছে মালয়েশিয়ায় অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীরা।

এ লক্ষ্যকে সামনে রেখে ৮ অক্টোবর মালয়েশিয়ার আই এন টি আই ইন্টা: ইউনিভার্সিটিতে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীরা করতে যাচ্ছে ২০১৯ বেষ্ট পারফরমেন্স অ্যাওয়ার্ড ও কালচারাল নাইট অনুষ্ঠান।

এরই মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে রিহার্সাল। শুধু তাই নয় দেশীয় খাবার প্রদর্শনেও চলছে স্টল সাজানো।

স্টল সাজিয়ে লোকশিল্প, দেশীয় খাবারসহ নানা সামগ্রী প্রদর্শনীতে ব্যস্ত রয়েছে শিক্ষার্থীরা। এই উৎসবে সুদান, ফিলিস্তিন, পাকিস্তান, রাশিয়া, চীন, ভারত, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, আমেরিকাসহ বিশ্বের ৬০টি দেশের শিক্ষার্থীরা অংশ নেবেন বেষ্ট পারফরমেন্স অ্যাওয়ার্ড ও কালচারাল নাইট অনুষ্ঠানে। 

অনুষ্ঠানের অর্গানাইজারের দায়িত্বে রয়েছেন, ইন্টারন্যাশনাল ষ্টোডেন্ট সোসাইটির প্রেসিডেন্ট উমাইর চৌধুরী ও ইন্টারন্যাশনাল ষ্টোডেন্ট সোসাইটির মাল্টিমিডিয়া ডাইরেক্টর ওয়ালিদ চৌধুরী। আর পারফরমেন্সে রয়েছেন, সায়েম, ফরহাদ, অমিত, সিয়াম, সাইফ, আনিকা, রিতি, উসমিলা প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন jugantorporobash@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন