ঢাকা-বরিশাল রুটে প্রতিদিন ইউএস-বাংলা

 যুগান্তর রিপোর্ট 
২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৬ পিএম  |  অনলাইন সংস্করণ
ঢাকা-বরিশাল রুটে প্রতিদিন ইউএস-বাংলা।
ঢাকা-বরিশাল রুটে প্রতিদিন ইউএস-বাংলা। ছবি সংগৃহীত

ঢাকা-বরিশাল আকাশ পথে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে দেশের শীর্ষ বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা।

আগে এই রুটে সপ্তাহে তিন দিন ফ্লাইট পরিচালনা করলেও চলতি মাসের ২৫ তারিখ থেকে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করা হবে। এ তথ্য জানিয়েছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ। 

ইউএস-বাংলা কর্তৃপক্ষ জানায়, ২৫ সেপ্টেম্বর থেকে প্রতিদিন বেলা ১টা ৪০ মিনিটে বিএস ১৭১ নম্বর ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে ২টা ১৫ মিনিটে বরিশাল বিমানবন্দরে অবতরণ করবে। 

একইভাবে বরিশাল বিমানবন্দরে থেকে বিএস ১৭২ নম্বর ফ্লাইটটি ২টা ৪৫ মিনিটে ছেড়ে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩টা ২০ মিনিটে অবতরণ করবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের বলেন, 

আমরা দেশের অভ্যন্তরে কানেক্টিভিটি বাড়াতে চাই। তবে সরকার যদি ফুয়েলের দাম ও বিমানবন্দর ব্যবহারের চার্জ হ্রাস করে, তাহলে প্লেনের ভাড়া কমবে। এতে সাধারণ মানুষ উপকৃত হবে। 

প্রসঙ্গত, বর্তমানে সর্বাধুনিক প্রযুক্তির তৈরি ও কারখানা থেকে সরাসরি বহরে যুক্ত এটিআর ৭২-৬০০ প্লেন দিয়ে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি।         

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-jugantorlifestyle@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন