নবম ওয়েজ বোর্ডের গেজেট দাবিতে আলটিমেটাম

  যুগান্তর রিপোর্ট ৩০ মে ২০১৯, ২০:১৪ | অনলাইন সংস্করণ

বিক্ষোভ সমাবেশে সাংবাদিক-শ্রমিক-কর্মচারী ঐক্যপরিষদ।
বিক্ষোভ সমাবেশে সাংবাদিক-শ্রমিক-কর্মচারী ঐক্যপরিষদ। ছবি-সংগৃহীত

১৫ জুনের মধ্যে নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশ এবং ঈদের আগে বকেয়াসহ বেতন-বোনাস পরিশোধের দাবি জানিয়েছে সাংবাদিক-শ্রমিক-কর্মচারী ঐক্যপরিষদ।

জাতীয় প্রেস ক্লাবের সামনে বৃহস্পতিবার আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে এই দাবি জানিয়ে বলা হয়, নইলে ঈদের পর সাংবাদিকরা রাজপথ অবরোধসহ কঠোর কর্মসূচি দেবে।

বিএফইউজের সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজের সভাপতি আবু জাফর সূর্য, কর্মচারী ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার, প্রেস শ্রমিক ফেডারেশনের সভাপতি আলমগীর হোসেন খান, ডিআরইউর সাবেক সাধারণ সম্পাদক শুক্কুর আলী শুভসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা। সমাবেশ পরিচালনা করেন ডিইউজের যুগ্ম সম্পাদক আকতার হোসেন।

মোল্লা জালাল বলেন, আমরা যা চাই তা গত ২৫ মার্চ লিখিতভাবে জানিয়েছি। কিন্তু এতদিনে কার্যকর কোনো কিছু দেখছি না। মনে হচ্ছে আমাদের দাবি নিয়ে কারো কোনো মাথাব্যথা নেই। আমরা শুনেছি, নবম ওয়েজ বোর্ডের ব্যাপারে সংশ্লিষ্ট কমিটির বৈঠক চলছে। আমরা চাই জুনের মধ্যে গেজেট প্রকাশ হবে। নইলে ঈদের পর সড়ক অবরোধসহ কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে। লাগাতার আন্দোলন গড়ে তোলা হবে সমাবেশস্থলে সাংবাদিক-শ্রমিক-কর্মচারী ঐক্যপরিষদের ১৪ দফা লিখিতভাবে বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×