টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

 টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি 
২২ ডিসেম্বর ২০২০, ০১:০১ পিএম  |  অনলাইন সংস্করণ
বন্দুকযুদ্ধ
ছবি: যুগান্তর

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহত ব্যক্তি ইয়াবাকারবারি। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি এলজি, একটি ছুরি ও তিনটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

সোমবার রাতে টেকনাফ উপজেলার শামলাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজার র‌্যাব ১৫-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী মঙ্গলবার সকাল ১০টার দিকে এক বিজ্ঞপ্তিতে জানান, সোমবার রাতে টেকনাফ উপজেলার শামলাপুর এলাকায় ইয়াবা বেচা-কেনার খবর পেয়ে র‌্যাব ১৫-এর একটি দল অভিযানে যায়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অতর্কিত অবস্থায় র‌্যাবকে গুলি করা হয়। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

একপর্যায়ে ইয়াবাকারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, একটি এলজি, একটি ছুরি, তিনটি কার্তুজ উদ্ধার করা হয়। এ সময় অজ্ঞাতনামা একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে রাতে টেকনাফ থানার পুলিশকে খবর দিলে পুলিশ সুরতহাল রিপোর্ট সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ঘটনায় নিহত ইয়াবাকারবারির মৃতদেহ শনাক্ত করার চেষ্টা চলছে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযানে নিহত

জেলার খবর
অনুসন্ধান করুন