করোনায় বাবা হারালেন মোশাররফ রুবেল

 অনলাইন ডেস্ক 
১৯ আগস্ট ২০২০, ০৫:১৩ পিএম  |  অনলাইন সংস্করণ

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গতরাতে মারা গেছেন মোশাররফ হোসেন রুবেলের বাবা মহিউদ্দিন খন্দকার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

গত ৩ আগস্ট থেকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন মোশাররফ রুবেলের বাবা। পরিস্থিতি খারাপ হওয়ায় ৯ আগস্ট ইন্টেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয় মহিউদ্দিন খন্দকারকে। 

করোনায় বাবার পাশে শুরু থেকেই ছিলেন মোশাররফ হোসেন রুবেল। বাবার সঙ্গে থেকে নিজেও করোনায় আক্রান্ত হয়ে পড়েন ৩৮ বছর বয়সী এই ক্রিকেটার। তবে মোশাররফ করোনাভাইরাসের সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে উঠলেও তার বাবা আর সেরে উঠতে পারেননি। মঙ্গলবার রাতে পাড়ি জমান না ফেরার দেশে।  

২০০৮ সালে চট্টগ্রামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মোশাররফ হোসেন রুবেলের। সবশেষ ২০১৬ সালের অক্টোবর পর্যন্ত দেশের হয়ে মাত্র ৫টি ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন এই অলরাউন্ডার। পাঁচ ম্যাচে তার শিকার ৪ উইকেট আর ব্যাট হাতে সংগ্রহ করেন ২৬ রান।

তবে জাতীয় দলে অনিয়মিত হলেও ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেলে যাচ্ছেন তিনি। প্রথম শ্রেণির ১১২, লিস্ট ‘এ’ ১০৪ আর টি-টোয়েন্টির ৫৬ ম্যাচে তার শিকার ৫৭২ উইকেট। আর ব্যাট হাতে দুই সেঞ্চুরি আর ২৪টি ফিফটির সাহায্যে করেছেন ৫ হাজার ১৫৯ রান।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন