টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নারী নিহত

 টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি 
০৬ জানুয়ারি ২০২০, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সমুদা বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। পুলিশের দাবি, সমুদা একজন ইয়াবা ব্যবসায়ী। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী মগপাড়ার পাশে লবণের মাঠে রোববার ভোরে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন- উপপরিদর্শক আরিফুর রহমান, কনেস্টেবল রুবেল, রাসেল ও হাবিব। সমুদা বেগম টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘড়িয়াপাড়ার মৃত নুর সালামের স্ত্রী।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, একদল পুলিশ টেকনাফের খারাংখালী মগপাড়ার পাশে লবণের মাঠ দিয়ে ইয়াবা পাচারের খবর পেয়ে রোববার ভোরে সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে পুলিশ সদস্যরা আহত হন। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় নারী মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে সেখানে চিকিৎসার পর কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন