বন্দরে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত

 বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি  
১৮ জুলাই ২০২৩, ০৭:২৬ পিএম  |  অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জের বন্দরে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। সোমবার সন্ধ্যায় নাসিক ২৪নং ওয়ার্ড বন্দরের দেউলী চৌরাপাড়া দারুল হক্ব ইসলামিয়া মাদ্রাসায় যুগান্তর স্বজন সমাবেশ বন্দর উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

যুগান্তর স্বজন সমাবেশ বন্দর উপজেলা শাখার সভাপতি কবির সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীন ইসলাম দীপুর সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শহীদুল্লাহ মাস্টার, জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক নুর হোসেন, যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্টা সংগীত শিল্পী ও সাংবাদিক আতাউর রহমান, মো. রফিক আবদুল্লাহ, জাহাঙ্গীর আলম মেম্বার, মো. শাহাদাৎ হোসেন, আবদুল বাসেদ, বোরহান উদ্দিন সাইফ প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষায় অবদানের জন্য শহীদুল্লাহ মাস্টার, সমাজসেবায় মো. নূর হোসেন, মো. রফিক আবদুল্লাহ ও শাহাদাৎ হোসেনকে সম্মাননা প্রদান করা হয়।  

মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন দারুল হক্ব ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুফতি আবু জাফর, মাওলানা মুফতি আল আমিন আনছারী, মাওলানা সফিউদ্দিন জিহাদী। তিলাওয়াত করেন আবু সাইদ, ইসলামী সংগীত পরিবেশন করেন তাহসিন।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

ঘটনাপ্রবাহ : যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম

জেলার খবর
অনুসন্ধান করুন