বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে চৌদ্দগ্রামে দোয়া

 চৌদ্দগ্রাম দ. (কুমিল্লা) প্রতিনিধি 
১৮ জুলাই ২০২৩, ০৮:৩৩ পিএম  |  অনলাইন সংস্করণ

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লার চৌদ্দগ্রামের আমানগণ্ডা তাকিয়া মাদ্রাসা ও এতিমখানায় কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ জোহর এ দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

যুগান্তরের উপজেলা প্রতিনিধি মেহেদী হাসান ভূঁইয়া আজিমের আয়োজনে ও সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের কর্মময় জীবনের সূচনা ও কর্মজীবন নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভা ও দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন লালমাই উপজেলার যুগান্তর প্রতিনিধি কালাম মজুমদারসহ চৌদ্দগ্রাম প্রেস ক্লাবের সাংবাদিকরা।

কর্মে-কৌলীন্যে অনন্য এক জীবনের অধিকারী বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। তিনি একজন অভিন্ন আপসহীন জ্ঞানী ব্যক্তি ছিলেন। তিনি তার মেধা, সততা, পরিশ্রম ও সাহসিকতার সঙ্গে অনেক শিল্পপ্রতিষ্ঠান গড়ে তোলেন। তার মালিকানাধীন যমুনা ফিউচার পার্ক এশিয়ার সবচেয়ে বড় শপিংমল। এছাড়া যমুনা ইলেকট্রনিক্স, দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের মতো প্রতিষ্ঠান রয়েছে এ তালিকায়। সৃষ্টি করেছেন অসংখ্য মানুষের কর্মসংস্থান। দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ এই কণ্ঠস্বর আজীবন নির্দ্বিধায় কালোকে কালো ও সাদাকে সাদা বলে গেছেন। তার জীবনে তিল তিল করে গড়ে তোলা সব কিছু রেখে তিনি চলে গেলেন, কিন্তু করে গেছেন লাখো মানুষের বেঁচে থাকার অবলম্বন। 

এ সময় মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি করা হয়েছে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

ঘটনাপ্রবাহ : যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম

জেলার খবর
অনুসন্ধান করুন